সোমবার, আগস্ট ২০, ২০১৮ | ৫, ভাদ্র, ১৪২৫
 / জাতীয় / যাত্রা নির্বিঘ্নে সমন্বিত উদ্যোগ নেয়া হয়েছে: আইজি
ডেসটিনি অনলাইন :
Published : Wednesday, 13 June, 2018 at 5:17 PM, Count : 209
যাত্রা নির্বিঘ্নে সমন্বিত উদ্যোগ নেয়া হয়েছে: আইজি

যাত্রা নির্বিঘ্নে সমন্বিত উদ্যোগ নেয়া হয়েছে: আইজি

ঈদে ঘরমুখো মানুষের যাত্রা নির্বিঘ্নে করতে এবং তাদের সার্বিক নিরাপত্তায় পুলিশের পক্ষ থেকে সমন্বিত উদ্যোগ নেয়া হয়েছে বলে জানিয়েছেন পুলিশের মহাপরিদর্শক ড. জাবেদ পাটোয়ারী। আজ বুধবার দুপুরে গাজীপুরের চান্দনা চৌরাস্তায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে যানবাহন চলাচল ও যাত্রী পরিবহনসহ সার্বিক বিষয় পরিদর্শন করে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।



আইজিপি বলেন, পুলিশ এবং হাইওয়ে পুলিশ মিলিয়ে আমরা এনফোর্স করার চেষ্টা করছি। ঢাকা থেকে বেরিয়ে যাওয়ার পথে আমরা যে পুলিশ মোতায়েন করেছি, বিশেষ আয়োজন করেছি, অতিরিক্ত জনবল দিয়েছি। সমন্বিতভাবে আমাদের জেলা পুলিশ, হাইওয়ে পুলিশ, রিজার্ভ পুলিশ সবাই মিলে এখানে ব্যবস্থা নিচ্ছে। বিভিন্ন জায়গায় কন্ট্রোলরুম স্থাপন করা হয়েছে যাতে অন্য সংস্থার সঙ্গে আমরা সমন্বয় করতে পারি। এর বাইরে আমাদের ওয়াচ টাওয়ার, চেকপোস্ট আছে। সবকিছু মিলিয়ে আমাদের যে ব্যবস্থা তাতে মানুষ নির্বিঘ্নে তাদের গ্রামে ফিরতে পারবে।


এছাড়া আইজিপি মলম পার্টি ও ছিনতাইকারীদের বিরুদ্ধে কঠোর হুঁশিয়ারি দিয়ে বলেন, এক্ষেত্রে যাত্রীদেরও নিজেদের সচেতন হওয়া প্রয়োজন। নিজেদের নিরাপত্তা আগে নিজেদেরই নিতে হবে। রাতে যারা যাতায়াত করবেন তাদের জন্য পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে। সঙ্গে ছিলেন হাইওয়ে পুলিশের ডিআইজি আতিকুল ইসলাম, অ্যাডিশনাল ডিআইজি আনোয়ার হোসেন, গাজীপুর পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ, গাজীপুর হাইওয়ে পুলিশ সুপার শফিকুল ইসলাম প্রমুখ।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162