সোমবার, আগস্ট ২০, ২০১৮ | ৫, ভাদ্র, ১৪২৫
 / জেলার খবর / নাটকীয় কায়দায় অনার্স পরীক্ষার খাতা গায়েব, গ্রেফতার ১
মোঃ আজিজুর রহমান ভূঁঞা বাবুল, ময়মনসিংহ প্রতিনিধি, ডেসটিনি অনলাইন :
Published : Wednesday, 13 June, 2018 at 6:00 PM, Count : 213
নাটকীয় কায়দায় অনার্স পরীক্ষার খাতা গায়েব, গ্রেফতার ১

নাটকীয় কায়দায় অনার্স পরীক্ষার খাতা গায়েব, গ্রেফতার ১

ময়মনসিংহে জাতীয় বিশ্ববিদ্যালয়ের সমাজকর্মসহ বিভিন্ন বিষয়ের অনার্স পরীক্ষার চুরি হওয়া নয় (০৯) ব্যাগ খাতা হাতবদল হয়ে বিক্রির পর ভাঙাড়ির দোকান থেকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে সানাউল্লাহ নামে এক রিকসাচালককে ঈশ্বরগঞ্জের শাহগঞ্জের নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়।

বুধবার (১৩ জুন) ভোর ৪টার দিকে ফুলপুর উপজেলার ভাইটকান্দি এলাকার হরিপুর বাজারের শফিকের ভাঙাড়ির দোকান থেকে খাতাগুলো উদ্ধার করে পুলিশ। পরে গ্রেফতার করা হয় খাতাগুলো গায়েব করে দেওয়া রিকশাচালক সানাউল্লাহকে।

ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল ইসলাম বুধবার দুপুরে এ তথ্য নিশ্চিত করে জানান, গত ৩ জুন সকালে ময়মনসিংহের প্রধান ডাকঘর থেকে একটি রিকশায় করে খাতাগুলো শহরের আনন্দমোহন কলেজে পাঠানো হচ্ছিল। সাইকেলে করে পেছন পেছন যাচ্ছিলেন পোস্টম্যান মতিউর রহমান। নগরীর বাতিরকল মোড়ে যেতেই হঠাৎ রিকশাওয়ালা খাতা নিয়ে নিখোঁজ হয়ে যান। পরে পরদিন ৪ জুন কোতোয়ালি মডেল থানায় অভিযোগ দেন পোস্টম্যান মতিউর রহমান। এরপর এ অভিযোগের তদন্তে নেমে কোতোয়ালি মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ আনোয়ার হোসেন বুধবার (১৩ জুন) ভোর ৪টার দিকে ফুলপুর উপজেলার ভাইটকান্দি এলাকার হরিপুর বাজারে শফিকের ভাঙাড়ির দোকান থেকে খাতাগুলো উদ্ধার করতে সক্ষম হন। পরে ভাঙাড়ি দোকানি শফিকের দেওয়া তথ্যমতে, খাতাগুলো গায়েব করে দেওয়া রিকশাচালক সানাউল্লাহকে ঈশ্বরগঞ্জের শাহগঞ্জের নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়।

তিনি আরও জানান, সানাউল্লাহ সদর উপজেলার বোররচর কাজারি বাজারের কুদ্দুসের কাছে খাতাগুলো বিক্রি করে দেন। পরে কুদ্দুস বিক্রি করেন শফিকের কাছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন পুলিশের ওই কর্মকর্তা।

এদিকে ময়মনসিংহের ডেপুটি পোস্টমাস্টার জেনারেল (ডিপিএমজি) সলিমুল হক এ ব্যাপারে বলেন, জাতীয় বিশ্ববিদ্যালয়ের সমাজকর্মসহ বিভিন্ন বিষয়ের এই খাতাগুলো রিকশায় করে নগরীর আনন্দমোহন কলেজে পাঠানোর সময়ই অনাকাঙ্খিত এ ঘটনা ঘটে।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162