এই মাত্র পাওয়া :
শনিবার, জুন ২৩, ২০১৮ | ৯, আষাঢ়, ১৪২৫
 / আন্তর্জাতিক / সৌদিতে আবারও ইয়েমেনের ক্ষেপণাস্ত্র হামলা
ডেসটিনি অনলাইন :
Published : Wednesday, 13 June, 2018 at 7:27 PM, Count : 280
সৌদিতে আবারও ইয়েমেনের ক্ষেপণাস্ত্র হামলা

সৌদিতে আবারও ইয়েমেনের ক্ষেপণাস্ত্র হামলা

ইয়েমেনের হুথি বিদ্রোহীরা সৌদি আরবের জিজান প্রদেশের আল-ফয়সাল সেনা শহরে ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র হামলা চালায়। বিদ্রোহীদের এ হামলায় কোনো প্রাণহানির ঘটনা ঘটেছে কিনা তা এখনো জানা যায়নি। তবে ইয়েমেনের আল-মাসিরা টেলিভিশন থেকে জানানো হয়েছে, হুথি বিদ্রোহীরা তাদের নিজস্ব প্রযুক্তিতে তৈরি বাদ্র-১ ক্ষেপণাস্ত্রের মাধ্যমে বুধবার এ হামলা চালিয়েছে। এ নিয়ে তারা গত তিন মাসে সৌদির আল-ফয়সাল শহরে দ্বিতীয়বারের মত হামলা চালালো।

সৌদি আরব ও তার মিত্ররা যখন আন্তর্জাতিক হুঁশিয়ারি উপেক্ষা করে ইয়েমেনের দক্ষিণ-পশ্চিমাঞ্চলীয় হুদাইদাহ বন্দরনগরীতে সামরিক অভিযান শুরু করেছে তখন এই হামলার ঘটনা ঘটলো।

এর আগে সৌদি নেতৃত্বাধীন কথিত আরব সামরিক জোটের মুখপাত্র কর্নেল তুর্কি আল-মালিকি স্বীকার করেছিলেন যে, সৌদি আরবকে লক্ষ্য করে ইয়েমেন এ পর্যন্ত ১৪৯টি ক্ষেপণাস্ত্র ছুড়েছে।

অন্যদিকে, সৌদি জোটের হামলায় ইয়েমেনে এ পর্যন্ত ৩৫ হাজার ২৯৭ জন নিহত হয়েছেন। ইয়েমেনের স্বাস্থ্যমন্ত্রী তাহা মোতাওয়াকেল এ তথ্য জানিয়েছেন।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162