এই মাত্র পাওয়া :
শনিবার, জুন ২৩, ২০১৮ | ৯, আষাঢ়, ১৪২৫
 / জেলার খবর / ছিনতাই চক্রের ৩ সদস্য গ্রেফতার
বিয়ানীবাজার সংবাদদাতা, ডেসটিনি অনলাইন :
Published : Wednesday, 13 June, 2018 at 8:18 PM, Update: 13.06.2018 8:23:45 PM, Count : 162
ছিনতাই চক্রের ৩ সদস্য গ্রেফতার

ছিনতাই চক্রের ৩ সদস্য গ্রেফতার

বিয়ানীবাজার থানা পুলিশ গত মঙ্গলবার প্রযুক্তির সহায়তায় সিলেটে অভিযান চালিয়ে আন্তঃজেলা ছিনতাই চক্রের সক্রিয় ৩ সদস্যকে গ্রেফতার করেছে। এ সময় তাদের কাছ থেকে ছিনতাই করা ১২ হাজার টাকা উদ্ধার করে পুলিশ। ধৃত ৩ ছিনতাইকারী বিভাগের চারজেলায় শক্ত নেটওয়ার্ক রয়েছে।

বুধবার (আজ) আদালতের মাধ্যমে তিন ছিনতাইকারীর দুইজনকে পুলিশ জেলহাজতে প্রেরণ করেছে। এর আগে মঙ্গলবার দিবাগত রাত সাড়ে দশটায় গ্রেফতারকৃত ছিনতাইকারী এবং পুলিশী অভিযান নিয়ে নিজ কার্যালয়ে সাংবাদিকদের সাথে কথা বলেন থানার অফিসার ইনচার্জ মো. শাহজালাল মুন্সী।

এ সময় তিনি সাংবাদিকদের জানান, ঘটনার দিন চার ছিনতাইকারী সকাল সাড়ে ১০টা থেকে বিয়ানীবাজার পৌরশহরে বিচ্ছিন্নভাবে অবস্থান করে। তারা টার্গেট সনাক্ত করে একত্রিত হয়ে ছিনতাই করে বিয়ানীবাজার-চন্দরপুর সড়ক দিয়ে পালিয়ে যায়। তিনি বলেন, ছিনতাইকারীরা সকাল সাড়ে ৮টায় সিলেটের শহরতলীর কদমতলী এলাকায় মিলিত হয়। মোবাইল ট্রাকিং এর মাধ্যমে তাদের গতিবিধি সনাক্ত করে আমরা তাদের গ্রেফতার করতে সক্ষম হয়েছি। সোমবার সারাদিন সিলেটে অবস্থান করেছি। এরা খুব ধূর্ত। দ্রুত নিজেরে অবস্থান পরিবর্তন করে। শেষ পর্যন্ত চার ছিনতাইকারীর তিনজনকে গ্রেফতার করেছি। অপরজনকে দ্রুত সময়ের মধ্যে গ্রেফতার করতে পারবো। তিনি জানান, তিনজনই ছিনতাই ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এর মধ্যে একজনের কাছ থেকে ছিনতাই করা ১২ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।

ছিনতাইকারীরা হলেন সেলিম আহমদ ওরফে অনিক ওরফে বটলা সেলিম (৩০)। সে কুলাউড় থানার রঙ্গিরকুল এলাকার উসনপুর গ্রামের মৃত চুনু মিয়ার পুত্র, বেলাল আহমদ ওরফে জাকির (৩৫), গোলাপগঞ্জ থানার চন্দনভাগ গ্রামের মৃত আব্দুল জলিল এর পুত্র এবং এনামুল হক (৩০) সুনামগঞ্জের জগন্নাথপুর থানার হবিবপুর এলাকার আব্দুস ছালাম এর পুত্র। আসামিদের মধ্যে সেলিম ও বেলালকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। অপর আসামিকে গ্রেফতারের স্বার্থে ধৃত এনামুলকে থানা হেফাজতে রাখা হয়েছে।

উল্লেখ্য, গত ১৬ মে বিয়ানীবাজার পৌরশহরের জামান প্লাজার ফাস্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের শাখা থেকে ২ লাখ ২১ হাজার টাকা উত্তোলন করে অটোরিক্সায় যাওয়ার পথে নিদনপুর কেন্দ্রীয় মসজিদের সামনে দুইটি মোটর সাইকেল দিয়ে চার ছিনতাইকারী তাদের গতিরোধ করে। এ সময় মহিলার কাছ থেকে ছুরিকাঘাত করে ছিনতাইকারীরা টাকা ভর্তি ব্যাগ ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162